/

Tuesday, March 14, 2017

চারটি সাইট থেকে অনলাইনে আয় করুন মাসে 192000 টাকা । অভিজ্ঞতা ছাড়াই,তবে ধৈর্য থাকতে হবে।

neobux থেকে আয় করুন মাসে 28080 টাকা।

Neobux হচ্ছে বিশ্বের সবচেয়ে বড় এবং সম্ভবত সেরা PTC সাইট. প্রতিদিন হাজার হাজার লোক এখানে  জয়েন এবং কাজ করছে।

neobux এ জয়েন করতে এখানে ক্লিক করুন।

  NeoBux থেকে আয়:

After login, click on "View advertisements". একটি advertisement-এ ক্লিক করে কয়েক সেকেন্ড অপেক্ষা করুন। তারপর যখন আপনাকে দেখাবে “Advertisement validated!  $0.001 + 1 Bonus Pack were credited in your account.”

তখন এই ট্যাবটি ক্লোজ করে আর একটি অ্যাড-এ ক্লিক করুন। তবে কোন অ্যাড-এ ক্লিক করলে যদি আপনাকে কখনও দেখায় যে,

“Another user using your IP address already
viewed this advertisement in the last 24 hours..”

তবে আপনার মডেমটি খুলে আবার সংযুক্ত করুন। আর পুনরায় অ্যাড-এ ক্লিক করুন। এভাবে যখনই আইপি পরিবর্তন দরকার হবে শুধুমাত্র মডেমটি খুলে পুনরায় লাগাবেন। আর কিছু করতে হবে না। (অথবা আইপি পরিবর্তন করুন এভাবে )

এভাবে প্রতিটি অ্যাড-এ ক্লিক করলে পাবেন $.001

এবং আপনার প্রথম টার্গেট $ 0.60 আয় করা। যাতে আপনি এই টাকা দিয়ে Referrals কিনতে পারেন। আপনার Referrals রা আপনার income এর জন্ন click করবে। তাদর click এ আপনি পাবেন $.005/click ।

আপনি প্রথম  ২ সপ্তাহেই $0.60 আয় করতে পারবেন।
  এই $0.60 আয় করাই আমাদের প্রথম লক্ষ।

 ১ম লক্ষ – $ 0.60 উপার্জন করুন। 

[আপনি mini job করে এক বা দুই দিনের মধ্যে ১ম লক্ষে পৌঁছতে পারবেন। কিন্তু Referrals কিনতে আপনাকে ১৫ দিন অপেক্ষা করতে হবে এবং কমপক্ষে ১০০টি Ads View  করতেই হবে।]

   সঠিক নিয়ম জানার অভাবে এই সময়ের মধ্যে অনেকেই কাজ ছেড়ে দিবে। আপনার লক্ষ থাকবেঃ প্রতিদিন মোটামুটি একই সময় Ads গুলো Click করা।

 

 

$0.60 আয় করার পর Rented Referrals কেনা :

  মজা এখন শুরু।

Now Rent 3 referrals by clicking the “Referrals” button on your account home page.
Also Turn on “AutoPay” within the Referrals->Rented menu.

আপনার Referrals থেকে কমিশন পেতে হলে আপনাকে সব থেকে নিচের হলুদ রঙের ৪টি অ্যাড  প্রতিদিন ক্লিক করতে হবে। অন্যথায় আপনার Referrals থেকে কমিশন পাবেন না।”

“Referrals cost 0.30 a month to maintain.you will receive 0.005 dollars per click from each referral click 

আপনি যদি Autopay চালু রাখেন তাহলে আপনাকে আপনার Referrals গুলো রিনিউ নিয়ে চিন্তা করতে হবে না। তাছাড়া Autopay চালু রাখলে Neobux এর নিয়ম অনুযায়ী আপনি Referrals রিনিউ এর উপর নির্দিষ্ট পরিমান ডিস্কাউন্ট পাবেন।

যদি আপনার Referrals গুলো নিয়মিত কাজ করে তাহলে আপনি পাবেন:

3  * 4 * $0.005  = $0.06 / day
আপনার Clicking এ পান approx $0.04 / day
 Total  $0.10 / day. 

 এক সপ্তাহের মধ্যে আপনি আরো ৩টি রেফারেল কিনতে পারবেন, এবং তখন আপনার প্রতিদিন আয় দাঁড়াবে $ 0.16 পরের সপ্তাহে আপনি আরো ৫টি রেফারেল কিনতে পারবেন এবং আয় দাঁড়াবে $ 0.26 প্রতিদিন (এখন আপনার ১১ RRS রয়েছে) এক সপ্তাহ পরে আপনি আরো ১০টি রেফারেল কিনতে পারবেন এবং আয় দাঁড়াবে $ 0.46 প্রতিদিন (এখন আপনার ২১ RRS রয়েছে) এবং ৪র্থ সপ্তাহ শেষে আপনার আরও ১৯ জন RRs কেনার মত Balance আপনার অ্যাকাউন্ট এ থাকবে। এখন আপনার মোট RRs থাকবে ৪০টি এবং প্রতিদিন আয় হবে $ 0.84 এভাবে চলতে থাকবে … আপনি প্রতিদিন আপনাকে দেওয়া অ্যাড গুলো ভিউ করেন যাতে পরের দিন আপনি আপনার ক্রয় করা রেফারেল থেকে টাকা আয় করতে পারেন।

ধাপ # ৪

হ্যাঁ এটা একটু সময় সাপেক্ষ কিন্তু আপনাকে মনে রাখতে হবে আপনি একটি নতুন ব্যবসা শুরু করেছেন তবে শূন্য মূলধন দিয়ে। আবার আপনি যতো রেফারেল কিনছেন আপনার উপার্জন ততো তারাতারি বাড়ছে। আপনি চাইলেই যেকোনো সময় আপনার টাকা Withdraw করতে পারেন তবে আমার মতে লক্ষ পুরন না হওয়া পর্যন্ত টাকা না উত্তলন করাই ভাল। লক্ষ করুন,

only within 3-4 month you will have 300 referral.

এখন আপনার আয় 300 *4 * $0.005  = $6/day

৩০০টি RRs হওয়ার পর আপনি রেফারেল কেনা বন্ধ করুন এবং টাকা জমাতে থাকুন। যখন আপনার ৩০০টি RRS রয়েছে তখন আপনার $90 করতে সময় লাগবে মাত্র ২ সপ্তাহ। 

এখন $90 -এ  “মেম্বারশীপ” আপগ্রেড করুন। 

 এখন আপনি গোল্ড মেম্বার।


Here is your income before Golden:
300 RRs * 4 RR-clicks at $0.005 per click = $6.00 per day (plus DR-clicks and your personal clicks)


Here is your income after you go Golden:
300 RRs * 4 RR-clicks at $0.01 per click = $12.00 per day (plus DR-clicks and your personal clicks) 1month=360$ = 28080 BDT.


এবার  neobux এ জয়েন করতে এখানে ক্লিক করুন।

for more details and for more ptc site visit: www.shokhi.tk

(zakir- 01916-338051)


  ------------0----------------0-----------------------0---------------------0---------------------

 

2. paidverts থেকে আয় করুন মাসে 32400 টাকা

এবার paidverts এর পালা। এই সাইটটিও গত কয়েক বছরে পিটিসি কর্মীদের যথেষ্ঠ বিশ্বাস অর্জন করতে সক্ষম হয়েছে।

সবচেয়ে মজার ব্যাপার হলো নিওবাক্স থেকেও বেশী পরিমান ইনকাম করতে পারবেন পেইডভারস এর মাধ্যমে এবং বলে রাখা ভালো paidverts এ খুব কম সময়ের মধ্যেই সফলতা পাওয়া যায় ।তাহলে শুরু করি ...।

এখান থেকে আপনি অতি সহজেই আয় করতে পারবেন কোন টাকা খরচ না করেসাইটটি পিটিসি এর ক্যাটাগরিতে পরলেও অন্য সব পিটিসি সাইট থেকে সম্পুর্ন আলাদা ফ্রি মেম্বার হিসেবে:  অন্য পিটিসি সাইট থেকে ১$ আয় করতে আপনার 50-100 দিন সময় লাগবে আর এই সাইটে আপনি প্রায় 10 থেকে 25 দিনেই 1$ আয় করতে পারবেনসবচেয়ে ব্যতিক্রম ব্যাপার হচ্ছে এই সাইট আপনাকে .0005-10$ মুল্যের এড দিবে apnake prothom dinei ten dollar er koyek ti ad dibe- emon ti vabben na. tobe ইনভেস্ট হিসেবেঃ যারা একটু ইনভেস্ট করে আয় করতে চান, তাদের জন্য রয়েছে আনলিমিটেড আয়ের সুযোগএখানে আপনি ইচ্ছা করলে ১$ থেকে শুরু করে যত খুশি তত ইনভেস্ট করে আয় করতে পারেন (ইনভেস্ট বলতে এই টাকা দিয়ে আপনি আপনার সাইট বা পণ্যের জন্য এড কিনবেন)। apni 1$ er ad kinle apnake 2400 bap (bonous ad ponit) dea hobe. ei bap abar paidverts apnar account theke niye nebe ebong tar binimoye apnake bivinno maner $ er ad debe. tokhon apni $ er ad view kore $ earn korben. apnake 1$ er ad dite paidverts apnar theke average-e 2000 bap kete nibe. jekhane apni 1$ invest jore shathe shathe 2400 bap peyesilen. that means apnar shathe shathe 20% extra bap disse. ekhon kotha holo apnar bap kokhon nebe jar binimoye apnake $ er ad dibe. paidverts eita koyekti bishoy hisab kore automaticaly kajti jore thake. bishoy guli holo- apni koto ta niomito paidverts er kaj joren, apnar rerrarel koto jon kaj koren (refferal er jonno alada income to asei). apni "dashboard" -e click jore ei jinis ti bujhte parben. jemon apnar bap group jodi beshi hoi tobe apnake beshi maner ad dibe. apni surute zero group er member. jokhohn apnar account -e 1600 bap joma hobe tokhon apni bap group 1-e uttirno hoben, ar apnake besi maner dollar er add debe. ei rokom 16 ti bap group ase. paid verts -ke career hisebe nite  apni target korte paren nirdisto bap group -e pousanor. sudho matro bap group 6 er karonei amake proti din anumanik .3$ er add dei. (aro koyekti karone era sobaike add dei.) (paidverts tader protidiner income (interest) er ekti nirdistho parcent porer din amaderke nirdistho niome vag jore dei) ja amra peye thaki.

goto 7 dine amar 6 jon refferal 100 er besi add view korese. sudhu matro ei karoni amake aj 1.76$ er add diyese. 

amar kichu aps (achievement points ) ase. ja amar regular login and aro koyekti karone diyese. jar jonno amake aj .7$ er ad deyese. 

ei rokom aro karone apni $ er ad paben. login jore dashboard-e gele apni aro dekhte paben.

bole rakhi, apnae proti din 100+ (100-200)bap ad dibe ebong daily fee hisabe 100 bap kete nibe. ebong proti din .001$ kete nibe. bivinno karone amar bap kete nei na. jemon apni jodi 1$ invest koren agami 15 din apnar daily bap tax free. tasara nirdisto group er por r bap kata hoi na. er besi bap ad dibe. 

 

    আপনি যদি ১$ ইনভেস্ট করেন তাহলে সাথে সাথে ১.20$ এর এড পাবেন, তার মানে ১$ ইনভেস্ট এ সাথে সাথে ০.20$লাভ যত বেশি ইনভেস্ট তত বেশি আয় (ইনভেস্ট না করলেও আয় করতে পারবেন,ইনভেস্ট করা আপনার ইচ্ছা) পেমেন্ট সিস্টেমঃ পেমেন্ট সিস্টেমঃ এটি my traffic-value এর একটি শাখা আর my traffic-value 7 বছর যাবত অনলাইনে পে করে আসছে একমাত্র এই সাইটের রয়েছে সর্বোচ্চ পেমেন্ট সিস্টেমযেমনঃ paypal, payeerpayza, egopay, STP, western union money transfer and Bankwire soho 15 ti (অন্য কোন সাইট এতগুলো পেমেন্ট প্রসেসর সাপোর্ট করে না)১০০% পিওর ও ট্রাস্টেড এবং সকলকে পে করে থাকে ফ্রি মেম্বার হিসেবে কিভাবে কাজ করবেনঃ এখানে কাজ একটু ভিন্ন ধরনের তবে সহজআসুন এবার দেখে নেয়া যাক Paidverts এ আয় করার পদ্ধতি।-
>> paidverts এ ভালো পরিমান ইনকাম করতে হলে অবশ্যই ইনবেষ্ট করতে হবে তবে ভয়ের কিছু নেই আপনার পকেটের টাকা ইনবেষ্ট করতে বলবো না ।।এই সাইটের টাকাই এই সাইটে ইনবেষ্ট করবেন।

প্রথম লক্ষ ১$  ইনকাম করা কারন ১$ invest করলে 1.20 $ = profit 20 cent.

১ ডলার ইনকাম করতে মাত্র 10-25 din লাগবে ,

abar boli পেইডভার এ দুই রকমের এড পাওয়া যায় ১।BAP ad ( bonus add point ) ২ ।পেইড এড যাকে বলা হয় ডলার এড । আপনার যত বেশি bap point থাকবে তত বেশি ইনকাম করতে পারবেন ।তাই আপনাকে প্রথমে bap যোগাতে হবে ।কিভাবে বেপ যোগাবেন? আপনাকে তারা প্রতিদিন 100-200 বেপ add ফ্রী দেবে এগুলো দেখলে একটু পরেই আপনাকে বেপ এর বিনিমূল্যে পেইড এড dea suru korbe.

কিন্তু এভাবে আর কত টাকা ইনকাম করতে পারবো ??তাহলে চলুন এভার মূল ঘটনায় যাই।
 

যেহেতু BAP এর উপরই হচ্ছে ইনকাম তাহলে বেপ বাড়ানোর উপায় কি?

এখন আরেকটা ব্যাপার পরিষ্কার করা দরকার সেটা হল এড কিনা যেই কথা বেপ কিনা একই কথা মুলত আমরা এড কিনাকেই বেপ কিনা বলি।

এবার একটা হাতে কলমে হিসাব করবো তাতেই আপনি সবকিছু বুঝে যাবেন।

এখন সময় এসেছে আপনার সহকারী সাইটগুলোকে কাজে লাগানোর যেমন প্রথম 2 মাসে আপনার ইনকাম হবে ojooo= 2.5$     neobux= 2.5 $  and paidverts 5$   (mimimum) পেইডভার এর ইনকাম একটু বেশি ধরার কারন হল আপনি প্রতি ১ ডলার ইনবেষ্ট এ 20 সেন্ট লাভ করবেন তাই এভারেজে 5 ডলার দরলাম এবার আসুন net মাস থেকে আপনার ইনকাম শুরু। এখন আমাদের হাতে আছে 2.5+2.5+5=10$ প্রথম মাসে without referral…

3rd month start……

আমার কাছে এখন 10 ডলার আছে ।

একসাথে 10 ডলার ইনবেষ্ট করলাম লাভ হল =2 ডলার ,মোট হল=12ebar invest korun 12$ apnar target big bap group e pousano.এখন সংক্ষেপে হিসাব করি কষ্ট করে বুঝে নিয়েন।

Invest 10$=profit 2$=12$

Invest 12$=profit 2.4$=14.6$

Invest 14$=profit 2.8 $ +previous .6=17.4$

Invest 17$=profit 3.4 $ +previous .4=20.8$

Invest 20$=profit 4 $ +previous .8=24.8$

Invest 24$=profit 4.8 $ +previous .8=29.6$

Invest 29$=profit 5.8 $ +previous .6=34.4$

Invest 34$=profit 6.8 $ +previous .4=41.2$

Invest 41$=profit 8.2 $ +previous .2=49.4$

Invest49$=profit 9.8 $ +previous .4=59.2$

Invest 59$=profit 10.8 $ +previous .2=70$

Invest 70$=profit 14 $ +previous .0=84$

Invest 84$=profit 16.8 $ +previous .0=100.8$

Invest 100$=profit 20 $ +previous .8=120.8$

Invest 120$=profit 24 $ +previous .8=144.8$

Invest 144$=profit 28.8 $ +previous .8=172.8$

Invest 172$=profit 34.4 $ +previous .8=207.2$

Invest 207$=profit 41.4 $ +previous .2=248.6$

Invest 248$=profit 49.6 $ +previous .6=298.2$

Invest 298$=profit 59.6 $ +previous .2=357.8$

Invest 357$=profit 71.4 $ +previous .8=429.2$

Invest 429$=profit 85.8 $ +previous .2=515$

Invest 515$=profit 103$ +previous .2=618$

Invest 618$=profit 123.6 $ +previous .0=741.6$

Invest 741$=profit 148.2 $ +previous .6=889.8$

Invest 819$=profit 163.8 $ +previous .8=983.6$

Invest 983$=profit 196.6 $ +previous .6=1180.2$

Invest 1180$=profit 236 $ +previous .2=1416.2$

Invest 1416$=profit 283.2 $ +previous .2=1699.2$

Invest 1699$=profit 339.8 $ +previous .2=2039$

Invest 2039$=profit 407.8 $ +previous .2=2446$

Invest 2446$=profit 489.2 $ +previous .0=2935$

Invest 2935$=profit 587 $ +previous .2=3522$

 

 

 apni jodi mone koren ekhanei thamben, tobe apni jodi ekhani thamte chan, protibar 3522$ income howar por 2935 $ invest korun. tahole 587 $ orthat, 47000 taka. protibar binioger por apnar interest+capital back pete 15-18 din lagbe 9(jodi apnar motamoti 10-12 ti active reffarel thake).

tachara apnar proti refferal er protiti click er 5% and refferal er purchase er 10%  apni passen (er jonno bap khoroj hobe na).

kothai thamben ar imcome poket-e niben apni thik korun.

Now start received your money

এখন 3522 ডলার আছে এখন থেকে আপনি প্রতি 15-18 দিন পর পর 2935 ডলার করে ইনভেস্ট করুন আপনার লাভ হবে 587 ডলার ।30 দিনে তাহলে 30   দিনে minimum  1000 ডলার বা 80000/* (eighty thousand) টাকা মাত্র।এই ফাকে কিছু কথা বলি ।পোষ্টের নিচে আপনাদের জন্য রেখেছি সেই  join link আপনাদের কাছে আমার অনুরোধ রইলো, আমার দ্বারা যদি আপনি কিছুটা ও শিখে থাকেন তাহলে অবশ্যই আপনি এখান থেকে আমার দেয়া লিংকে ক্লিক করে রেজিষ্ট্রেশন করবেন।

আচ্ছা পেইডভাররের আরেকটা বিষয় যেটা না বললেই নয়।

ইনবেষ্ট করা বা BAP বা এড কিনা একই কথা।
BAP সংগ্রহ বা এড কিনা বা ইনবেষ্ট করার পদ্ধতি :-

Login to your account after registration

Click cashier

Click buy ads

Click bulk ad CREATE CAMPAIGN
1. Enter the website URL you'd like to promote: এখানে আপনার নিজের কোনো ওয়েব সাইট থাকলে দিন আর না থাকলে এই সাইটটি কপি করে দিন www.prothomdollar.blogspot.com তারপর verify এ ক্লিক করে confirm করুন।2 3 নং বক্সে Add Banner Image এ ক্লিক না করে দুটাতেই OPT OUT  এ ক্লিক করে দিন
3. Enter three lines of text about your business ৩ টা ঘরে যেকোনো ৩ টা লাইন আপনার সম্পর্কে লিখতে হবে
4. Enter your payment method: দিয়ে এ্যাড একটিভ করতে হবে
5. Quantity Selection: 1 দিয়ে Purchase Ads এ ক্লিক করতে হবে এ্যাড এক্টিভ হলে আপনার কাজ শুরু।।
Paid Ads A ক্লিক করে Ads গুলো দেখবেন প্রত্তেক দিন ২-৩ বার  এইসাইটে দিনে ২-৩ বার কাজ করতে হবে।.২-৩ দিন কাজ করার পর থেকে আপনার ইনকাম বাড়তে থাকবে

 

-----------------0-----------0-----------------------

3. OJOOO  থেকে আয় করুন মাসে 24000 টাকা

এই পোস্টে আমি আপনাদের একটি নতুন ও বিশ্বস্ত পিটিসি সাইট Ojooo তে কিভাবে একাউন্ট খোলা যায় ও এর থেকে কিভাবে আয় করা যায় তা জানাবো। Ojooo একটি রাশিয়ান পিটিসি সাইট। এটি বেশ জনপ্রিয়তা পেয়েছে। এতে খুব সহজে একাউন্ট খোলা যায় ও খুব সহজে এ্যাড দেখে আয় করা যায়। এই সাইটে প্রতিদিন ৩০ থেকে ৬০ টির বেশি এ্যাড এবং প্রতিটি এ্যাড দেখলে ০.০০১ থেকে সবোচ্চ ০.০১ প্রদান করে। একটি এ্যাড দেখতে ৫ থেকে ৬০ সেকেন্ড সময় লাগে। সময় যত বেশি প্রেমেন্ট ও তত বেশি (যেমনঃ ৫ সেকেন্ডের এ্যাডে ০.০০১, ৩০ সেকেন্ডের এ্যাডে ০.০০৫ ও ৬০ সেকেন্ডের এ্যাডে ০.০১)। এটি paypal, payza ও okpay এর মাধ্যমে Payment দেয়। Ojooo মাত্র ২ ডলার হলেই Payment দেয়।

একাউন্ট খোলার নিয়মঃ

১। একাউন্ট খুলতে নিচের  লিঙ্কে ক্লিক করুন।

   প্রথমে OJOOO-তে জয়েন করতে এখানে ক্লিক করুন



২। পরের পেজে


Username: এ ইউজার নেম,

Password: একটি পাসওয়ার্ড (এমন পাসওয়ার্ড দিতে হবে যাতে একটি বড় হাতের অক্ষর ও একটি নম্বর সহ মোট ৮ টি অক্ষর থাকে, যেমনঃ Nnnnn123),

Confirm password: একই পাসওয়ার্ড,

Account e-mail: একটি ইমেল এড্রেস,

Payments: এ paypal, payza অথবা okpay খোলা থাকলে তার ইমেল দিন, না থাকলে উপরে যে ইমেল দিয়েছেন তা দিন ( পরে ঠিক করে নেয়া যাবে),

Personal data এর First name: এ আপনার নামের প্রথম অংশ,

Last name: এ দ্বিতীয় অংশ,

Street Address/ House No: এ আপনার ঠিকানা,

Zip/Postal Code: এ পোস্ট কোড,

City: এ আপনার শহরের নাম,

Telephone: এ টেলিফোন/মোবাইল নম্বর,

Date of birth: এ আপনার জন্মতারিখ (অবশ্যই ১৮ বছর হতে হবে),

Gender: এ লিঙ্গ সিলেক্ট করুন,

Secret question: এ একটি প্রশ্ন লিখে দিতে হবে,

Secret answer: এ প্রশ্নের উত্তর দিন (যেমনঃ what is your favorite color? Answer: Red),

Enter the characters: এ পাশের অক্ষরগুলো লিখে দিন,

Terms of Service agreement: এর Yes এ ক্লিক করুন।

সবগুলো তথ্য ঠিক মতো দেওয়া হলে Register এ ক্লিক করুন। তাহলে আপনার ইমেলে Ojooo একটি ম্যাসেজ পাঠাবে।

৩। ই-মেলে প্রবেশ করে ইনবক্স থেকে একাউন্ট Conform করুন।

এ্যাড দেখার নিয়মঃ

১। প্রথমে http://wad.ojooo.com -এ গিয়ে  Log in -এ ক্লিক করলে নিচের পেজ দেখাবে।


Access your account এর Username: আপনার ইউজার নেম,

Current password: আপনার পাসওয়ার্ড দিন।

আর Enter the characters এ পাশের অক্ষরগুলো লিখে দিন।

এরপর Login এ ক্লিক করুন। একটু পর Logging on to server… লেখা দেখাবে আর আপনার একাউন্ট ওপেন হবে।

২। এবার Paid to click ads এ ক্লিক করুন।

এ্যাড পেজ ওপেন হবে। এখানে মূলত দুই ধরণের এ্যাড রয়েছে।

ক)Fixed ad


খ) Paid to click advertisement

৩। এ্যাড দেখতে যেকোন একটিতে ক্লিক করুন। নতুন ট্যাব ওপেন হবে এবং নিচের মত দেখাবে এবং টাইম কাউন্ট ডাউন হবে (৫ সেকেন্ডের এ্যাড হলে ৫ থেকে, ৩০ সেকেন্ডের এ্যাড হলে ৩০ থেকে, ৬০ সেকেন্ডের এ্যাড হলে ৬০ থেকে)।


এরপর নিচের মত একটি চিত্র আসবে, আপনাকে ঠিক তার মত করে আঁকতে হবে (ঠিক মত আঁকতে পারলে এ্যাকসেপ্ট করবে, না হলে আবার আঁকতে বলবে)।



এবার ক্লোজ উইন্ডো দেখালে তাতে ক্লিক করলে আগের পেজে ফিরে আসবে। এভাবেই প্রতিটি এ্যাড দেখতে পারবেন।

কিভাবে আয় বাড়াবেনঃ

অন্যান্য পিটিসি সাইটের মত Ojooo এ আয় বাড়ানোর উপায় হল রেফারেল এর মাধ্যমে। বাম পাশে Referral Tools এ ক্লিক করলে আপনে একটা লিঙ্ক পাবেন। এই লিঙ্ক টা দিয়ে কেউ জয়েন করলে সে যত টাকা আয় করবে তার একটা অংশ আপনি পাবেন। তার মানে যত রেফারেল তত আয়। আপনি ফেসবুক, ব্লগ, এমনকি সরাসরি আপনার বন্ধুদের কে Ojooo এর কথা বলতে পারেন। আপনি একাউন্ট খোলার পর থেকে রেফারেল করতে পারবেন। যদি রেফারেল না পান তাহলে কি করবেন?????

উপায় একটা আছে। আপনার যখন ০.২০ ডলার হবে তখন আপনি এই টাকার বিনিময়ে ১ জন রেফারেল ভাড়া নিতে পারবেন। যারা ১ মাস আপনার জন্য কাজ করবে। তাহলে শুরুতে আপনাকে ০,২০ ডলার হওয়া পযন্ত একা একা কাজ করতে হবে।

ফরমুলা- ১ টাকা ইনভেস্ট না করে কিভাবে ইনকাম করবেন

# 1 মাস ক্লিক করার পর আপনি 1$আয় করতে পারবেন।এই 1$ না তুলে(Withdraw না করে) 1$ দিয়ে ৫ টি Rented Referral কিনেবন।

# 5 টি RR এর কারনে 10 দিনেই আবার 1$ ইনকাম করবেন। ঐ 1$ দিয়ে আবার ৫টি RR কিনবেন।

# 10 টি RR এর কা্রনে 5 দিনেই আবার 1$ ইনকাম করবেন। ঐ 1$ দিয়ে আবার ৫টি RR কিনবেন।

# এইভাবে ১মাস RR কিনতে থাকলে যখন 50 টি RR হয়ে যাবে হবে তখন RR কিনা স্টপ করবেন। ২০ দিনে 20$ হয়ে যাবে।

# এখন 20$ দিয়ে 100 RR কিনুন। এখন 20 দিন পর আবার 30$ জমা হবে আপনার অ্যাকাউন্ট এ।

# ঐ 30$ দিয়ে আবার 150 RR কিনুন। সুতরাং এখন আপনার টোটাল 300 RR আছে।

# এখন 60$ দিয়ে 300 RR কিনুন। এখন আপনাপর আছে 600 রেফারেণ।  এই কিনা কাটি করতে কিন্তু ৩-৪ মাস পার হয়ে গেছে।

 

### এখন থেকে এই 600 RR Extend করতে মাসে 120$ লাগবে। যদি সব RR কাজ করে তবে মাসে 360$ ইনকাম করতে পারবেন।কিন্তু আসলে সব RR সব দিন কাজ করে না। যাই হোক ধরে নিলাম 500 RR প্রতিদিন কাজ করে তাহলেও আপনি মাস শেষে 300$ বা 24000 টাকা  ইনকাম করতে পারবেন।

বিঃ দ্রঃ দেখুন অনলাইনে অনেক টাকা উড়ে কিন্তু তা ধরা কঠিন। বাস্তব জীবনের মতই অনলাইনে কষ্ট করে আয় করতে হয়। রাতারাতি বড়লোক হওয়ার কোন উপায় নেই। PTC সাইট এ সফল হতে হলে লেগে থাকার মনোভাব থাকতে হবে। ১ মাস থেকে ২ মাস কাজ করে বন্ধ করে দেয়ার চিন্তা থাকলে আপনাকে বলবো আপনি এখানে কাজ করার দরকার নাই শুধু সময় নষ্ট হবে। কাজ করলে ৬ মাস থেকে ১ বছর ধারাবাহিক ভাবে কাজ করতে হবে। তবেই সফল হবেন।

কিভাবে টাকা তুলবেনঃ

মাত্র ২ ডলার হলে Ojooo থেকে payza ও paypal অথবা, okpay এর মাধ্যমে আপনি আপনার আয় তুলতে পারবেন। paypal বাংলাদেশে সাপোর্ট করে না। তাই payza এর মাধ্যমে আয় তুলুন।

PTC SITE এর কিছু UNIVERSAL RULE(সব PTC SITE একই RULE)

## ভূলেও এক COMPUTER দিয়ে দুই অ্যাকাউন্ট খুলবেন না।অনেকেই নিজে নিজেই এক কম্পিউটার দিয়ে নিজে নিজেই referral হয়।মনে করছেন ওরা বুঝবে না।ওরা কি এতই বোকা।না, এই ভাবে অ্যাকাউন্ট খুললে যখন টাকা withdraw দিতে যাবেন দেখবেন your account is suspended । মানে আপনার পুরো পরিশ্রম ই মাটি।

## আপনি যদি broadband লাইন use করেন সেক্ষেত্রে ও একটু ঝামেলা আছে।কারন broadband লাইন সাধারনত শেয়ার IP হয়।মানে আপনাকে যে IP দিচ্ছে আরেক জন কেও একই ip দিচ্ছে।এই ভাবে দেখা যায় যারা লাইন দেয় তারা হয়ত একই এলাকায় ৩০০ লাইন দিল।সবারি ip এক। সে ক্ষেত্রে ঝামেলা হল ঐ ৩০০ জনের মধ্যে কেও যদি ojooo ব্যবহার করে তাহলে দুই জনের Account ই Suspended হয়ে যাবে।

## যদি দেখেন এরকম একটি Massage দেখেন যে এই Advertisement এই IP দিয়ে all ready এক বার দেখা হয়েছে তাহলে মডেম আবার নতুন করে লাগান। প্রতি বার মডেম খুলে লাগালে একটি করে নতুন IP পাওয়া যায়। কিন্তু যারা Broadband Use করেন তাদের IP সাধারণত Fixed হয়। আপনার IP address কি তা জানতে এই সাইট এ যান checkip.org

## October 2014এর ১৫ তারিখ থেকে Qubee/Banglalion use করলে অ্যাড load হয়না। আমি neobux এর সাথে কথা বলছিলাম।অরা বল্ল যে Qubee/Banglalion এর প্রব্লেম। তাই উপায় না দেইখা ৪ বছর পরে Qubee/Banglalion ছেড়ে অন্য connection নিতে হচ্ছে।

শর্ত ১ : ojoooএর RR System বুঝা এক দিনে সম্ভব না। আর এত সল্প পরিসরে এখানেও আলোচনা করা সম্ভব না। তাই আপনাকে ধৈর্য ধরতে হবে। প্রথম দিকে আমিও RR পুরো বুজতাম না। কিন্তু আমি প্রতিদিন Forum ঘাটাঘাটি করতাম। Footer অংশে help নামে একটি ট্যাব আছে। ঐ ট্যাব গিয়ে ঘাটা ঘাটি করতাম। কোন কিছু না বুঝলে support এ কথা বলতাম। আপনিও তাই কারার চেষ্টা করবেন। দেখবেন ৩-৫ মাস পর আপনি ও এক্সপার্ট হয়ে যাবেন। কিন্তু অনেকেই মনে করে ১ দিনেই সব বুঝে যাবে। কিন্তু না বুঝে লস খায় আর দোষ হয় PTC সাইট ভাল না।

শর্ত ২ :ভুলেও ১ টাকাও ইনভেস্ট করবেন না। আমি বারবার বলতেছি আগে পুরো ব্যাপার টা বুঝার চেষ্টা করেন। Forum ঘাটাঘাটি করেন। সব কিছু বুঝতে ৪-৫ মাস সময় লাগতে পারে। কিন্তু অনেকেরই এই ৪-৫ মাস ধৈর্য নাই। ১৫-২০ দিন পরে হয় ক্লিক করা বাদ দিয়া দেয় অথবা না বুঝে ইনভেস্ট করে ধরা খায়। তাই আগে শুধু ক্লিক করে দুই একবার টাকা($) Withdraw করেন। বুঝেন তারপর ইনভেস্ট করেন বা না করে Direct Referral ইনকাম দিয়ে RR কিনে টেস্ট করেন। অথবা আমার ফরমুলা অনুসরন করুন।

শর্ত ৩ : আপনাকে প্রতিদিন অবশ্যই হলুদ Fixed advertisement গুল ক্লিক করতে হবে। দৈনিক ৪ টা করে এই ধরনের অ্যাড পাবেন।আগে এই ধরনের অ্যাড ক্লিক করে নিয়ে তারপর অন্য অ্যাড ক্লিক করবেন।তা না হলে রেফেররাল ইনকাম পাবেন না।

সাইট থেকে একটা পিসির মাধ্যমে একটার বেশি একাউন্ট করলেই কিন্তু ব্লক হয়ে যাবেন এবং সব আয় বাতিল হয়ে যাবে মনে রাখবেন।

একটি আইপি এড্রেস ব্যবহার করে ২৪ ঘন্টার মধ্যে ক্লিক করা যাবে। অন্য কথায়, ২৪ ঘন্টার মধ্যে সাইবার কাফে অন্য কোথাও থেকে ক্লিক করার চেষ্টা করলে একাউন্ট বাতিল হতে পারে।

সদস্য হওয়ার পর ৭২ ঘন্টার মধ্যে একাউন্ট ব্যবহার না করলে একাউন্ট বাতিল করা হবে। এরপর ৩০ দিন কাজ না করলে সাময়িকভাবে এবং ৬০ দিন কাজ না করলে স্থায়ীভাবে বন্ধ করা হবে।

কাজেই যদি নিয়মিত ব্যবহার করতে চান তাহলে সদস্য হওয়া ভাল।

বাংলাদেশে অনেক ইন্টারনেট সংযোগের জন্য ভেরিয়েবল আইপি ব্যবহার করা হয়, অর্থাত একই আইপি এড্রেস একেক সময় একেকজন ব্যবহার করেন। কাজেই বাংলাদেশ থেকে ক্লিক করার সময় মেসেজ পেতে পারেন আগেই কেউ সেই আইপি ব্যবহার করে সেই বিজ্ঞাপনে ক্লিক করেছে (২৪ ঘন্টার মধ্যে)। এছাড়া কোন কোন লিংক বাংলাদেশের জন্য প্রযোজ্য নাও হতে পারে।

এছাড়া তাদের নানারকম অফার আছে যেগুলি ব্যবহার করে দিনে ২০-৩০ ডলার আয়ের উদাহরন রয়েছে।

-----------------------0---------------------0----------------------------0-------------------------------

 

clixsense থেকে আয় করুন মাসে (Father of all ptc site)

তাই আমি clixsense কে Father of all ptc site  বলছি। আসলে clixsense এর মাধ্যমেই ptc সাইট চালু হয় ২০০৭ সালে। আপনি যেনে অবাক হবেন যে Clixsense ই একমাত্র  company  যারা আমেরিকাতে tv তে পর্যন্ত  অ্যাড দেয়।clixsense থেকেও হাজার হাজার ডলার কামানো যায়।কিন্তু clixsense এর একটি প্রব্লেম হল এরা RENTED REFERRAL বিক্রি করে না।আপনাকে যা কামাতে হবে সব Direct Referral  এর মাধ্যমে। clixsense এর বর্তমানে  মেম্বার সংখ্যা প্রায় ১ কোটি। একবার চিন্তা করেন একটা ptc সাইট এর মেম্বার প্রায় ১ কোটি। এবং ২০০৭ সাল হইতে পে করে যাচ্ছে। প্রতিদিনে তাদের পে এর পরিমান প্রায় ৮০ কোটির বেশী ট্রানজেকশন হয়ে থাকে। এবং এটি ইউকে কর্তৃক একটি রেজিঃ কোম্পানী। সাধারনত পিটিসি সাইটগুলির বিরুদ্ধে নানাধরনের অভিযোগ থাকে, এই সাইট সেতুলনায় সুনামের সাথে কাজ করছে দীর্ঘদিন ধরে। আর এখান থেকে টাকা পাওয়ার পদ্ধতিও সহজ। পেপল, পেইজা এসবের সাথে সাথে আপনার নামে ব্যাংকচেক পাঠাবে। উল্লেখ করা যেতে পারে জনপ্রিয় এই সাইট বাংলাদেশের জন্য বন্ধ ছিল দীর্ঘদিন। সম্প্রতি নতুনভাবে অনুমতি দেয়া হয়েছে। এবং তা ইন্টারন্যাশনাল ভাবে চলছে। ব্লগে অনেক লেখকই ভূয়া ভাবে বহু পিটিসির সাথে পরিচয় করিয়ে দেন। সেখানে এক সময সব কিছুই বিফলে যাই। তবে এই কথা অনস্বীকার্য যে, পিটিসি আয়ের সাথে সাথে আপনাকে ফ্রিল্যান্সিং শেখাটা ভালো।

  • ক্লিকসেন্স সাইট সম্পূর্ণ স্ক্যাম মুক্ত। বিশ্বস্তভাবে চেকিং ও রিভিউ জানতে  ক্লিক করুন এখানে

ক্লিকসেন্স সাইটের বৈশিষ্ট্যবলী

 

Clixsense -এ জয়েন করতে এখানে ক্লিক করুন

১। আজকাল প্রতিনিয়তই অনেক পিটিসি সাইট তৈরি হচ্ছে। কিন্তু বেশ কিছুদিন পেমেন্ট করার পর স্ক্যাম হয়ে যাচ্ছে। কিন্তু clixsense এই থেকে সম্পূর্ণ মুক্ত ২০০৭ সন হতে পেমেন্ট করে আসছে।

২। অন্য পিটিসি সাইটের বেশী অ্যাডে ক্লিক করতে হয় যেমন: কোন অ্যাডে ক্লিক করতে ৫ সেকেন্ড, কোনটি ৩০ সেকেন্ড, কোনটি ১ মিনিট এইভাবে প্রায় ৫০ টির বেশী অ্যাডে ক্লিক করতে হয় যা পেমেন্ট কম এবং সময় প্রায় ৩০ মিনিটের বেশী লাগে। কিন্তু ক্লিকসেন্স এ- তেমন সময় লাগেনা। প্রায় ৫-৮ মিনিটের মধ্যে কাজ শেষ। একটি মাত্র অ্যাড ব্যতিত বাকি সকল অ্যাডের সময় ৫ সেকেন্ড।

৩। ১ম দিকে একটু কম অ্যাড পাওয়া যাবে যেমন ৫ টি কিংবা ১০ টি। যখন নিয়মিত হবেন তখন ১৫ টি পাবেন। আসলে আপনি এই সাইটে কাজে মনোযোগী কিনা তা ক্লিকসেন্স যাচাই করবে। তবে প্রতিদিন ২৪ টির বেশী অ্যাড দেয়না। প্রতি অ্যাডের সময় ০.৫ সেকেন্ড।

৪। প্রয়োজনে আপগ্রেড করে এবং রেফার করেও আয় বৃদ্ধি করতে পারবেন। এখানে আনলিমিটেড রেফার করতে পারবেন। এই জন্য শর্ত প্রযোজ্য হিসাবে আপনাকে একাউন্ট করতে হলে রেফার হিসাবে একটি একাউন্ট ওপেন করতে হবে। অতপর ২০০ সেন্ট জমা হবার পর অন্য কাউকে আপনার আইডি দিয়ে রেফার করতে পারবেন।

 আমার পেমেন্ট প্রুফ চিত্র ও কাজের অভিজ্ঞতা

পূুর্ববর্তী বেশ কয়েকটি টিউনে উল্লেখ করেছিলাম ব্যক্তিগত হিসাবে পূর্বে প্রায় ৩ বছর পূর্বে এই সকল পিটিসি সাইটে কাজ করে মামুলি কিছু অর্থ আয় করেছি। বর্তমানে নিজের ওয়েব ডেভেলপমেন্ট, ব্লগিং, ছোটখাট ফ্রিল্যান্স এবং অন্যান্য ব্যস্ততার কারনে পিটিসি সাইটে কাজ করার সময় পাইনা। তবে তিন বছর পূর্বে ক্লিকসেন্স একাউন্ট ক্রিয়েট করেছিলাম সেখান হইতে বর্তমানে কোন কাজ না করে প্রতিদিনে প্রায় ১.৮০-২.২০ ডলার পর্যন্ত আয় পাচ্ছি। অনেকেই হয়ত কল্পনা ভাবছেন! কোন কল্পনা নই। আসল রহস্যর কথা বলছি- যে কোন লিগ্যাল পিটিসি সাইটে কাজ করতে হলে প্রথমত আপনাকে ৭-৮ মাস কষ্ট করে নিয়মিতভাবে কাজ করতে হবে। সেই হিসাবে ক্লিকসেন্স সাইটে আমি যখন একাউন্ট ওপেন করি ২০১৩ সনে। তখন ইনকাম স্বল্প হত যেমন মানে ২-৩ ডলার। অতপর একটানা ৮ মাস নিয়মিতভাবে কাজ করতে থাকি। এবং বেশ কিছু টিপস অনুসরন করি যেমনঃ দেশী ও বিদেশী ব্লগ সাইটে রেফার লিংক শেয়ার করা, অ্যাডভাইজিং করা, সোস্যাল সাইটে শেয়ার করন ইত্যাদি। তারফলে ৩য় মাস হইতে প্রতিদিন আয় প্রায় ০.২৫ ডলার হইতে শুরু করল এবং অদ্যবধি হচ্ছেই। এই পর্যন্ত প্রায় ১৩০ ডলারের মত  উইথড্র করতে পেরেছি। বর্তমানে আমার রেফারেল সংখ্যা প্রায় ৯০০ এর মত।

  • ক। নিচে চিত্রে আমার একাউন্টের তথ্যাদি প্রেরন করা হল-


  • খ। পেমেন্ট প্রুফ একাধিকবার পেইজাতে পেমেন্ট প্রুফ পেয়েছি-

জানুয়ারী ২০১৫ পেমেন্ট



রেজিষ্ট্রেশন প্রক্রিয়া

  • এবার আসল কাজ শুরু। clixsense পলিসি অনুযায়ী সাইটে সাইনআপ করতে হলে আপনাকে কোন রেফারেল আইডি হয়ে রেজিঃ করতে হবে। কেননা, আপনি যখন Referral এবং Advertisement শুরু করবেন সেখানে ইনকাম বৃদ্ধিতে বেশ সহায়ক হবে। রেফারেল না হয়ে  সরাসরি সাইনআপ করতে পারবেন। তবে তা clixsense সার্ভারে  Non Improve ID হিসাবে রেকর্ড থাকবেন। আমি যখন Signup করেছিলাম তখন অন্য একটি Referral আইডির মাধ্যমে Pass করেছিলাম। যাইহোক এবার বিষয়টি আপনার ইচ্ছা কোন পদ্ধতিতে রেজিঃ করবেন!

  • রেজিঃ করতে প্রথমে তাদের সাইটে যান এখানে

সেখান হইতে সাইনআপে ক্লিক করুন> নিম্নরুপ চিত্র আসবে > যাবতীয় তথ্যাদি পূরন করুন


First name অংশে নিজের আসল নামের  First name পূরন করে Last name দেন। Signup করার পর আপনার ইমেইল একটি লিঙ্ক পাঠাবে।আপনাকে ইমেইল এ গিয়ে ঐ লিঙ্ক কে ক্লিক করে তা অ্যাক্টিভ করতে হবে।তার পর আপনি login এ ক্লিক করে login কারার পর একটি page আসবে। ঐ খানে আপনাকে কিছু  তথ্য পুরন করতে হবে।  payment email  অংশে যে ইমেইল দিয়ে Signup করেছেন সে ইমেইল ই দেন। যেহেতু বাংলাদেশ এ paypal নাই শুধু payza আছে সেহতেু সেখানে পেইজা এড্রেস দিতে পারেন।

ScreenShot014

সেখানে লিংকে ক্লিক করে আপনার ইমেইল নিষ্চিত করুন। সাথেসাথে আপনি তাদের সদস্য। আপনার লগিন নেম, পাশওয়ার্ড ব্যবহার করে আপনার একাউন্টে প্রবেশ করুন।

কিভাবে  কাজ  করবেন এবং আয় বৃদ্ধি করা যাবে?

  • প্রথমে একাউন্ট লগইন করে View Advertisement অংশে ক্লিক করুন > নিচের মত চিত্র পাবেন। এখানে প্রধান কাজ হল আপনাকে একটি একটি করে অ্যাড ক্লিক করে প্রিভিউ দেখে শেষ করতে হবে। প্রতি অ্যাড শো করবে ৫ সেকেন্ড।

  • আপনি যখন খুশি যত খুশি ক্লিক করতে পারেন না। প্রত্যেকের জন্য ক্লিক বরাদ্দ করা হয়। ভিউ এড বাটণের ওপর দুটি সংখ্যা দেখতে পাবেন, একটি কতগুলি লিংক আছে, অপরটি আপনি কতবার ক্লিক করার সুযোগ পাবেন। এই বাটনে ক্লিক করুন। লিংকগুলি ওপেন হবে। এখানে মূলত ছবির সাথে মিল রেখে ক্লিক করতে হয় যেমন আপনাকে Cat (বিড়াল) এ- ক্লিক করতে বললে তাতে ক্লিক করতে হবে।

ScreenShot001
  • প্রতিটি লিংকের জন্য ক্লিক করলে কত টাকা পাবেন সেটা দেখতে পাবেন। সাধারনত .০০১ ডলার থেকে .০২ ডলার পর্যন্ত। পছন্দমত কোন লিংকে ক্লিক করুন।


  • বিড়াল এ ক্লিক করলে তারপর টাইমার শুরু হবে(3 Sec -15-30 Sec) শেষ হলে এই Tab কেটে দিয়ে আবার আরেকটি অ্যাড দেখেন।

  • হতাশ হয়েন না। আপনারা হয় তো ভাবতেছেন যেহেতু RENTED REFERRAL নাই।আর আপনার পক্ষে  DIRECT REFERRAL যোগার করা সম্ভব না তাই এই সাইট এ কাজ করে লাভ কি?সমসসা নাই আমি শিখিয়ে দিব কিভাবে আপনি CLIXSENSE এর জন্য DIRECT REFERRAL যোগার করতে পারবেন।

  • তথাপি অ্যাডে ক্লিক করা ব্যতিত আরো কিছু আয়ের সুযোগ আছে যেমনঃ Task from, Survey, Offers, Game, Clixgard ইত্যাদি।

  • অপরদিকে একাউন্ট মাইগ্রেশনের মাধ্যমে আয় করা সম্ভব। যেমন প্রিমিয়াম ভার্সনে যান তাহলে প্রতি বছরের জন্য ১৮ ডলার চার্জ লাগবে। অবশ্য মাইগ্রেশন না করলেও সমস্যা নাই।


CLIXSENSE এ ডাইরেক্ট রেফারেল পাবার  ফর্মূলা

  • ৬মাস ক্লিক করে যান। কোন Direct referral  ছাড়াই। ৬ মাস এর মধ্যে ২/১ বার  Withdraw করেন।

  • ৬ মাস সাইটে এ কাজ করে যাবার  কারনে এখন (মানে ৬ মাস পর) আপনি প্রতি মাসে CLIXSENSE  থেকে ১৮$ আয় করলেন।

  • CLIXSENSE এর এই ১৮$   Withdraw না  করে ২ দিনের জন্য বা তার বেশী  CLIXSENSE এর Fixed advertisement ক্রয় করতে হয়।

নিচের ছবির মত দেখতে পাবেন

  • এখান থেকে প্রথমে  PURCHASE CLICKS এ ক্লিক করতে হবে। তা হলে নিচের ছবির মত দেখতে পাবেন।এখান থেকে Unlimited for 2 day কিনুন। জমানো $ দিয়ে।

  •  এবার ADD AN ADVERTISEMENT ক্লিক করুন। তা হলে নিচের ছবির মত দেখতে পাবেন। সেখান হইতে অ্যাড প্যাকেজ নির্বাচন করবেন। এখানে আপনার আয়কৃত অর্থ কিংবা পেইজার মাধ্যমে ডিপোজিত করে ADVERTISEMENT ক্রয় করতে পারবেন।

  • TITLE অংশে নিজের ইচ্ছা মত Title দেন।অথবা দিতে পারেন clixsense-No.1 ptc site

  • Description অংশে ইচ্ছা মত দেন অথবা লিখতে পারেন  Clixsense-Many way of earning-Earn 200-300$ per month.

  • URL  অংশ–আপনি Clixsense এ Signup করলে  ওরা আপনার জন্য একটি পারসনাল Referral link দিবেন।যা অন্য কারও সাথে মিলবে না।

  • এখানে রেফারেল http:// থেকে last পর্যন্ত কপি করেন। তারপর তা  clixsense এর url অংশে paste  করে add advertisement  এ ক্লিক করেন।তাহলে ৪৮ ঘণ্টার জন্য চালু হয়ে যাবে। আশা করা যায় দৈনিক আপনি  কয়েক হাজার এর মত visitor পাবেন। চিন্তা করেন দুই দিনে প্রায় ২০ হাজার visitor পাবেন আপনার লিঙ্ক কে। যারা ঐ লিঙ্ক কে ক্লিক করে Signup  করবে সবাই আপনার Referral।এক বার ভাবুন কত জন Direct Referral পেতে পারেন। ধরেন আপনি ৮০-২০০ Referral পেলেন। তাহলে সারা জীবন ঐ ২০০ Referral  থেকে ইনকাম পেতে থাকবেন। ৫০-২০০ Referral থেকে মাসে  ২০$  বা বাংলাদেশ টাকাই প্রায় ৭০০০ হাজার টাকা কামানো অসম্ভব কিছু নই। ক্লিকসেন্স সাইটে দেখবেন যারা মাসে অধিক পরিমাণে আয় করছেন তাদের মূলত রেফারেল সংখ্যা সহস্রাধিক। এমন অনেকে আছেন যাদের রেফারেল সংখ্যাটা প্রায় ১ হাজারের উপর। তাদের ইনকামও মাসে 60000 টাকার উপরে।

সার কথা

আলোচনার শেষ পর্যায়ে। আশা করি এই সাইটে কাজ করার পদ্ধতি ও রেফারেল সংগ্রহের পদ্ধতি সম্পর্কে ধারনা পেয়েছেন। আসলে পরিশ্রমের মাধ্যমে অনেক কিছুই সম্ভব। সুতরাং Clixsense সাইটে প্রাথমিকভাবে ভাবে কাজ শুরু করতে পারেন আগ্রহ যদি আগ্রহ থাকে। অতপর ৫-৬ মাস পর অ্যাডভারটাইজ ক্রয় করে রেফারেল পদ্ধতি বৃদ্ধি করতে পারবেন। তবে অন্য যে কোন পিটিসি সাইট হতে Clixsense সাইটের রেফারেলের আয়ের পরিমাণ অনেক বেশী। তথাপি আপনার যদি ব্লগ কিংবা সোস্যাল সাইট থাকে তাহলে সেখানেও রেফারেল প্রচারনা করতে পারেন। পরিশেষে টিউনটি অনুসরন করে কারো সামান্যতম উপকারে আসলে কিছুটা হলেও লেখার সার্থকতা পাব। সুতরাং আজ এই পর্যন্তই। সবাই ভাল থাকুন।

------------------০------------------০-------------------------------০------------------------

you can also work on silver clix. click here to register


3 comments:

  1. শুভেচ্ছা জানাচ্ছি,

    আমি হেমা ইন্সটাফরেক্স পার্টনার ম্যানেজার।

    আমরা আপনাকে প্রস্তাব জানাতে চাই ইন্সটাফরেক্স পার্টনার প্রোগ্রামে যেখানে আপনি কমিশন পাবেন আপনার প্রতিটা গ্রাহক থেকে। গ্রাহকদের থেকে প্রাপ্ত কমিশন আপনার অ্যাকাউন্ট এ জমা হয়ে যাবে যেটা আপনি সহজেই উত্তোলন করতে পাড়বেন। এর জন্য আপনাকে কোন ইনভেস্ট বা ট্রেড করতে হবে না ।

    আপনি যদি আগ্রহী হন অথবা যদি কোন প্রশ্ন থাকে নিঃসংকোচে আমার সাথে যোগাযোগ করুন, আমরা কৃতার্থ হব আমাদের পরস্পরের লাভ সম্পর্কে আলোচনা করতে । আমাদের এই প্রস্তাব সম্পর্কে আপনার মতামত অবশ্যই আমাকে জানাবেন।

    ধন্যবাদ। অপেক্ষা করছি আপনার আগ্রহ সম্পর্কে জানতে।

    ReplyDelete